October 24, 2024, 8:31 am

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

রাজধানীর উত্তরখান এলাকা হতে ২৫০ বোতল ফেনসিডিলসহ ০১ জন গ্রেফতার

শাহীনঃ মাদকাসক্তি একটি বহুমাত্রিক সামাজিক সমস্যা। এ সমস্যা ক্রমশঃ বিস্তৃত হচ্ছে ব্যক্তি হতে পরিবার, পরিবার হতে সমাজে, সমাজ হতে রাষ্ট্রে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এই পর্যন্ত র‌্যাব বিপুল পরিমান দেশী/বিদেশী অবৈধ মাদক (ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা, হেরোইন দেশি/ বিদেশী মদ, বিয়ার) উদ্ধার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

১২ অক্টোবর ২০২৩ তারিখ আনুমানিক ০০০৫ ঘটিকায় র‌্যাব-১,এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, ডিএমপি ঢাকা উত্তরখান থানাধীন মধ্যপাড়া এলাকায় এলাকায় কতিপয় লোক অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ডিএমপি ঢাকা উত্তরখান থানাধীন মধ্যপাড়া এলাকাস্থ বনলতা বুটিকস এর পশ্চিম পাশে শান্তি নিকেতন সড়কে হোল্ডিং নং-১০৮৬/বি বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বড় মাদক ব্যবসায়ী আসামী মোঃ মিঠুন চৌধুরী (৩২), থানা-শ্রীবদী, জেলা-শেরপুর, বর্তমান ঠিকানা-সালাম মিয়ার বাড়ি, পোড়াদিয়া, সাইন বোর্ড, কাঁচকুড়া, ওয়ার্ড নং-৪৪, থানা-উত্তরখান, ডিএমপি ঢাকা’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ২৫০ বোতল ফেন্সিডিল, ০২টি মোবাইল ফোন এবং ০৩টি সীম কার্ড উদ্ধার করা হয়।

জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের সীমান্তবর্তী জেলা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছে। তারা বিভিন্ন সময় সুকৌশলে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল পরিবহন করে ঢাকা’সহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে বলে স্বীকার করে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন